পাপনের বিরুদ্ধে কিশোরীকে জোর করে চুমু খাওয়ার অভিযোগ

584

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী পাপনের বিরুদ্ধে এক নাবালিকা কিশোরীকে জোর করে চুমু দেয়ার অভিযোগ উঠেছে। মেয়েটি একটি রিয়েলিটি শো’র প্রতিযোগি। সেই প্রতিযোগিতার প্রশিক্ষক হিসেবে ছিলেন পাপন।

সম্প্রতি একটি ভিডিওতে দেখা যায়, নাবালিকা এক কিশোরীর মুখে রঙ লাগিয়ে দিচ্ছেন পাপন। এক পর্যায়ে তাকে জোর করে চুমু দেন। এ নিয়ে সমালোচনার মুখে পড়েছেন এই তারকা সঙ্গীতশিল্পী।

এই ঘটনায় সুপ্রিম কোর্টের একজন উকিল পাপনের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছেন। আইনজীবী রুনা ভুইয়া দাখিল করা অভিযোগে বলেন, ‘আমি নাবালিকা বালিকার প্রতি গায়ক পাপন মহন্তের ব্যবহারে যারপরনাই বিস্মিত হয়েছি। ভিডিওটি দেখে আমি ভারতজুড়ে চলা বিভিন্ন রিয়েলিটি শোগুলোতে অংশগ্রহণকারী নাবালিকাদের নিরাপত্তা ও সুরক্ষা নিয়ে বিশেষভাবে উদ্বিগ্ন হয়ে পড়েছি।’

এদিকে অভিযোগ দায়ের করার পর পাপনের আইনজীবী জানান, ওই ভিডিও দৃশ্যটিকে ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছে৷ ওই কিশোরীর বাবা সংবাদ মাধ্যমকে অনুরোধ করেছেন বিষয়টিকে নিয়ে যেন হইচই না করা হয়।

তবে ইতিমধ্যেই ভিডিওটি ইউটিউব’সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে অনেকেই পাপনের সমালোচনা করছেন। বিষয়টির জন্য পাপনের শাস্তিও দাবি করেছেন কেউ কেউ। তবে বিষয়টি নিয়ে এখনো পাপন গনমাধ্যমের কাছে মুখ খোলেননি।