দু-চারজন চিনেছে বলে নিজেকে ক্যাটরিনা মনে করেছ: সালমান

1552

বিনোদন ডেস্ক: ‘দু-চারজন চিনতে শুরু করেছে বলে কি নিজেকে ক্যাটরিনা কাইফ মনে করছ?’ বলিউডে সদ্য পা রাখা এক অভিনেত্রীকে এভাবেই ধমক দিলেন বলি ভাইজান সালমান খান।

ভারতের জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো ‘বিগ বস’ অনুষ্ঠানের প্রতিযোগী শেহনাজকে এমন কথা বলে সালমান খান ধমকিয়েছেন বলে জানিয়েছে বলি বাবল।

এ ছাড়া শনিবার বিগ বসের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা এক ভিডিওতে এমনটিই দেখা গেল।

ভিডিওতে দেখা গেছে, শেহনাজকে প্রথম বেশ কয়েকবার শান্ত থাকতে অনুরোধ করেন সালমান। কিন্তু শেহনাজ চিৎকার করে কাঁদতেই থাকেন। তিনি বলতে থাকেন, ‘আমি এখানে আর থাকতে চাই না। একসময় মেজাজ চটে যায় সালমানের।

পাল্টা চিৎকার করে সালমান বলেন, ‘আরে ইয়ার, জাস্ট লেট হার গো।’ তাতেও চুপ থাকেননি শেহনাজ। এর পর প্রচণ্ড বিরক্ত হয়ে সালমান তাকে উদ্দেশ্য করে বলেন, ‘চারজন মানুষকে চিনেছ, আর এতেই নিজেকে ক্যাটরিনা কাইফ ভাবা শুরু করে দিয়েছ তুমি?’ হঠাৎ কেন ওই অভিনেত্রীর ওপর চটলেন সালমান?

সূত্রটি বলছে, বিগ বসে বারবার সালমান খানের কথা অমান্য করে যাচ্ছিলেন প্রতিযোগী পাঞ্জাবি অভিনেত্রী ও গায়িকা শেহনাজ গিল। একসময় মেজাজ হারিয়ে ফেললেন সালমান।

শুধু সালমান খানই নয়; শেহনাজের ব্যবহারে বিগ বসের বাকি প্রতিযোগীরাও বিরক্ত হচ্ছেন বলে খবর। সালমানের কাছে রীতিমতো শেহনাজের বিরুদ্ধে নালিশ করছেন তারা। শেহনাজের বিরুদ্ধে একের পর এক অভিযোগ শুনতে হচ্ছে সালমান ও শোটির কর্তৃপক্ষকে।

শেহনাজ নাকি অকারণেই বিগ বস সেটে হট্টগোল করেন, হঠাৎই চিৎকার করে কান্না শুরু করেন। এ ছাড়া রেগে গেলে দেয়ালে মাথাও ঠোকান।

বিগ বস শোটির আয়োজকদের একজন বলছেন, এবারের শোতে বিতর্ক আর শেহনাজ যেন সমার্থক হয়ে উঠেছে। তাকে এ বিষয়ে বহুবার সতর্ক করে দেয়া হয়েছে। খোদ সালমানও তাকে বুঝিয়েছেন। কিন্তু তাতে বদলের হাওয়া গায়েই লাগাননি শেহনাজ।

প্রসঙ্গত বিগ বস হলো একটি ভারতীয় টেলিভিশন রিয়েলিটি শো। এটি নেদারল্যান্ডসের এন্ডেমলের বিগ ব্রাদারের পদ্ধতি অনুসরণে নির্মিত। গত ১১ বছরের সম্প্রচারের মধ্যে বিগ বস ১০টি মৌসুম এবং একটি স্পিন-অফ সংস্করণ সম্পন্ন করেছে। সম্প্রতি বিগ বস-১৩ সিজন শুরু হয়েছে।