ইরন মিয়াকে মাথায় গুলি করে হত্যার ঘটনায় দুইজন অভিযুক্ত

875

ওয়ানবাংলানিউজ: বাংলাদেশী বংশোদ্ভূত ইরন মিয়াকে মাথায় গুলি করে হত্যার অভিযোগে দুইজনকে অভিযুক্ত করেছে পুলিশ। অভিযুক্তরা বর্তমানে জেলে রয়েছেন। পূর্ব লন্ডনের বাংলাদেশী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের নেলসন স্ট্রিটের বাসিন্দা ইরন মিয়া গত ১৯ নভেম্বর নিজ ঘরের সমানে গুলিবিদ্ধ হয়ে দুইদিন পর হাসপাতালে মারা যান।

পুলিশ এই ঘটনার সাথে জড়িত সন্দেহে গত ২৪ নভেম্বর হাসান মুহাম্মদ (৩১)কে পোস্ট মাউথ থেকে আটক করে। পরে ২৭ নভেম্বর তার উপর অভিযোগ দায়ের করা হয়। এদিকে গত ২৮ নভেম্বর সাউথওয়ার্ক থেকে ২০ বছর বয়সী নানু মিয়াকে আটক করে পুলিশ গত ২৮ নভেম্বর এবং একই দিন তার উপরও অভিযোগ দায়ের করে পুলিশ। তাদেরকে আগামী ১৪ ফেব্রুয়ারী টেমস ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হবে।

একই সাথে ৩০ ও ৪০ বছর বয়সী দুই মহিলাকে আটক করা হলেও তারা বর্তমানে ডিসেম্বর মাস পর্যন্ত জামিনে রয়েছেন। পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে। এব্যাপারে পরিবারের সদস্যদের সাথে কথা বলার চেস্টা করা হলেও কেউ কথা বলতে রাজী হননি।

Two men have been charged with murder following the death of a 40-year-old man who was shot in the head in east London.

Iron Miah was found with a head injury in Nelson Street, Whitechapel on 21 November and died two days later in hospital.

Hassan Mohammed, 31, of Portsmouth, was arrested on 24 November and charged with murder on 27 November.

Nanu Miah, 20, of Southwark was arrested on 28 November and charged with murder the following day.

Both men appeared in Thames magistrates court and have been remanded to appear at the Old Bailey on 14 February.

Two women, aged 30 and 40, who were earlier arrested in relation to the crime, have been released on bail until later in December.