বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের স্পেশাল জেনারেল মিটিং সম্পন্ন: নির্বাচন কমিশনার নিয়োগ ও ট্রাস্টি ফি বৃদ্ধি

326

এম এ জামান: ২রা ডিসেম্বর সোমবার পুর্ব লন্ডনের বো’তে রিজেন্ট লেক হলে বিয়ানীবাজার উপজেলা প্রগতি এডুকেশন ট্রাস্ট ইউকে’র স্পেশাল জেনারেল মিটিং অনুষ্ঠিত হয়। সন্ধ্যা সাতটায় মৌলানা কারী অলিউর রহমান চৌধুরী দুবাগীর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি হাবিবুর রহমান ময়না, সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ শামীম আহমদ।

সভায় বিগত ২৫ মার্চের বিজিএম এ গঠিত নির্বাচন কমিশন নির্দিষ্ট সময়ের মধ্যে নির্বাচন সম্পন্ন করতে অপারগ হওয়ায় গতকাল ২রা ডিসেম্বর এই বিশেষ সাধারণ সভার আয়োজন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে নির্বাচন পরিচালনার জন্য তিন সদস্য বিশিষ্ঠ নির্বাচন কমিশন নিয়োগ দেয়া হয় এবং নতুন ট্রাস্টি ফি ২৫০ পাউন্ড থেকে ৫০০ (পাঁচশত) পাউন্ড করা হয়। নির্বাচন পরিচালনার জন্য নিয়োগকৃত কমিশনারবৃন্দ হচ্ছেন হাবিবুর রহমান হাবিব, ফানু মিয়া ও ব্যারিস্টার মাসুদ আহমদ।

প্রায় কয়েক শত ট্রাস্টির অংশগ্রহণে অনুষ্ঠিত উক্ত সভায় বিভিন্ন পরামর্শ মতামত তুলে ধরে বক্তব্য রাখেন সায়েস্তা চৌধুরী কুদ্দুস, মুহিবুর রহমান, আব্দুল হান্নান, নিজাম উদ্দিন, সংগঠনের ট্রেজারার ময়নুল হক, আব্দুস সফিক, মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান খান নুনু, নুরুল ইসলাম মসা, বদর আহমদ, সালিক আহমদ, ইসলাম উদ্দিন, শামসুর রহমান মাহতাব, হেলাল উদ্দিন, আলা উদ্দিন, সিরাজ হোসেন, আমিনুল ইসলাম, নাসিম আহমদ চৌধুরী, সুরমান খান, সুলতান আহমদ, আনোয়ার হোসেন মুরাদ ও মারুফ আহমদ প্রমুখ। তাছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের সাথে সংশ্লিষ্ট লন্ডনে অবস্থান রত বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ। সভার সমাপ্তি লগ্নে সংগঠনের মরহুম সকল ট্রাস্টি গণের আত্মার মাগফিরাত ও ট্রাস্টের উত্তরোত্তর সাফল্য কামনা করে মোনাজাত করা হয়।