পপলার ও লাইমহাউজে ব্যস্ত সময় পার করছেন লেবার ক্যান্ডিডেট আপসানা বেগম

135

এম এ জামান: আসছে ১২ ডিসেম্বর যুক্তরাজ্যের জাতীয় নির্বাচনকে সামনে রেখে পপলার ও লাইমহাউজ আসনে লেবার পার্টি থেকে মনোনয়ন পাওয়া আপসানা বেগম ক্যাম্পেইনে ব্যস্ত সময় পার করেছেন । তিনি তার ক্যাম্পেইনে টোরি গভর্নমেন্টের সমালোচনা করে বলেন লেবার ক্ষমতায় আসলে এনএইচএস কে প্রাইভেটাইজেশনের হাত থেকে রক্ষা করবে, হাউজিং ও শিক্ষা খাতের উন্নয়নকে অগ্রাধিকার প্রদান করবে। তাই লেবার পার্টির সরকার গঠনের লক্ষ্যে পপলার ও লাইমহাউজ সহ সারাদেশে লেবার পার্টির প্রার্থীদের পক্ষে গণজাগরণ সৃষ্টি করে বিজয় নিশ্চিত করতে হবে। গত ৯ নভেম্বর শনিবার সকাল ১১ টায় পপলারের ক্রীপস স্ট্রিট মার্কেটের সামনে ক্যাম্পেইন পূর্ববর্তী এক জনসভায় এসব কথা বলেন।


পপলার ও লাইমহাউজ সিএলপির চেয়ার মাইক ডেভিসের পরিচালনায় এই নির্বাচনী সভায় বক্তব্য রাখেন হেকনী থেকে লেবার পার্টির মনোনীত প্রার্থী শ্যাডো হোম সেক্রেটারী ডায়ানা এবোট এমপি , বেরোনেস পলা উদ্দিন ও সাবিনা খাঁন প্রমুখ। সভায় টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের বেশির ভাগ কাউন্সিলার, সাবেক কাউন্সিলার ও বিএমই নেতৃবৃন্দ উপস্থিত থাকলেও বক্তব্যের সুযোগ না থাকায় লেবার কর্মীরা অসন্তোষ প্রকাশ করেন।
সভা শেষে বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে পপলারের বিভিন্ন আবাসিক এরিয়ায় ভোটারদের দ্বারে দ্বারে আপসানা বেগমের শুভেচ্ছা জানানোর পাশাপাশি লেবার পার্টিকে বিজয়ী করার আহবান জানান।
সভায় উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলার ও লিডার হেলাল আব্বাস, কাউন্সিলার আব্দুল মুকিত বুন্নু এমবিই, কাউন্সিলার আহবাব হোসেন, কাউন্সিলার আয়াস মিয়া, কাউন্সিলার শাহ সোহেল আমিন, কাউন্সিলার সাদ চৌধুরী, কাউন্সিলার সাবিনা আক্তার, কাউন্সিলার আসমা ইসলাম, কাউন্সিলার এহতেশাম হক, কাউন্সিলার আসমা বেগম, কাউন্সিলার ফারুক মাহফুজ, কাউন্সিলার লিমা কোরেশী, কাউন্সিলার হেলাল আহমদ, কাউন্সিলার কাহের চৌধুরী, কাউন্সিলার রাজিব আহমদ, কাউন্সিলার পুরু মিয়া, সাবেক কাউন্সিলার মামুন রশীদ, সাবেক কাউন্সিলার রুহুল আমিন, প্রবীণ সাংবাদিক রহমত আলী, সাংবাদিক আব্দুল কাইয়ুম ও রেজাউল করিম মৃধাসহ সাবেক অনেক কাউন্সিলার ও প্রবীণ নেতৃবৃন্দ ।