২২ সেপ্টেম্বর গোলাপগঞ্জ থানা ব্যাডমিন্টন টুর্নামেন্ট

38

ওয়ানবাংলানিউজ: লন্ডন ৫ সেপ্টেম্বর বৃহস্প্রতিবার পূর্ব লন্ডনের নিউ রোডস্থ মিলেনিয়ামে গোলাপগঞ্জ থানা ব্যাডমিন্টন টুর্নামেন্ট কমিটির এক সভা অনুষ্টিত হয়। আগামী ২২ ই সেপ্টেম্বর ২০১৯ রবিবার ইস্ট লন্ডনের নিউহাম লেজার সেন্টারে লন্ডনে গোলাপগঞ্জ থানার ২য় ব্যাডমিন্টন টুর্নামেন্ট সফল করার জন্য একটি  স্টিয়ারিং কমিটি গঠন করা হয়।

টাওয়ার হ্যামলেটস্ কাউন্সিলের কাউন্সিলর ও প্রবীণ ব্যাডমিন্টন খেলোয়াড় হারুন মিয়া কে সভাপতি করে ১৫ সদস্যের একটি স্টিয়ারিং কমিটির অন্যান সদস্যরা হলেন মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল , আবুল কালাম আজাদ, সিদ্দিকুর রহমান, সুলতান হায়দার (জসিম), শফিক আবদুল্লাহ, সুলতান এমদাদ, শাকিল রহমান, সরওয়ার হোসেন, রুহুল আলম, লুৎফুর রহমান, হাসনু, আলতাফ হোসেন, জুনেদ আহমেদ ও শামীম আহমেদ l এই টুর্নামেন্টে অতিথি হিসেবে ইউকেতে বসবাসরত গোলাপগঞ্জ এলাকা থেকে বিশিষ্ট ব্যক্তিদের আমন্ত্রণ করে সম্মানিত করা হবে।

যুক্তরাজ্যে বসবাসরত শুধু গোলাপগঞ্জের প্লেয়ারগণ এই টুর্নামেন্ট তিন ক্যাটেগরিতে অংশ গ্রহণ করতে পারবেন. Three categories : Category 1. C.C, A&D-minus. B&D. C&C. C+plus&D+plus, Time 1:30pm sharp

Category 2. D.D
D&D. D+plus&D-minus Time 1:00pm sharp

Category 3. D-minus
Only passionate level D-minus & D-minus Time 11:30am sharp

Prize for all category
WINNER …………£250 and trophy
Runner up ………£150 and trophy
3rd prize.
প্রয়োজনে পরিবর্তন ও করা হবে, প্রতি টিমের জন্য ফী হিসাবে ৫০ পাউন্ড ধার্য করা হয় এবং আয়োজকদের পক্ষ থেকে প্রতি খেলোয়াড়কে একটি করে জার্সি প্রদান করা হবে, আগ্রহী খেলোয়াড়গণ ফী সহ টিমের নাম রেজেস্ট্রেশন করার জন্য আহবান করা হচ্ছে.
কন্টাক্ট হারুন …… ০৭৯৪৯০৫১২৯৫, সরওয়ার ০৭৯৩১৩৫১৪১৪ কালাম ০৭৯০৪৮৬৭৮৭৩ এমদাদ ০৭৮৮৯২৮১২৮৩ শাকিল ০৭৮২৫৯৫৮৩৫০ ক্যারল ০৭৯৫৬৩৮৯৬৬১ শাহীন ০৭৭৩৫৫৩৬৪৫০

আগামী ২২ ই সেপ্টেম্বর ২০১৯ রবিবার ইস্ট লন্ডনের নিউহাম লেজার সেন্টারে লন্ডনে গোলাপগঞ্জ থানার ২য় ব্যাডমিন্টন টুর্নামেন্ট দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানান হয়।