সাংসদ মানিকের সাথে জাউয়া বাজার উপজেলা বাস্তবায়ন কমিটির মতবিনিময়

154

ওয়ানবাংলানিউজ: যুক্তরাজ্য সফররত সুনামগঞ্জের ছাতক ও দোয়ারা বাজার উপজেলা থেকে নির্বাচিত সংসদ সদস্য মুহিবুবর রহমান মানিকের সাথে মতবিনিময় করেছে জাউয়া বাজার উপজেলা বাস্তবায়ন কমিটি  ইউকে। ১২ জুলাই সোমবার রাতে লন্ডনের একটি হল এই মতবিনিময় সভা হয়।

উপজেলা বাস্তবায়ন কমিটির সভাপতি আহবাব মিয়ার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সদস্য সচিব মহিম উদ্দিন জিলু মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত  সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শাহীন খান।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বাস্তবায়ন কমিটির প্রধান উপদেষ্টা আরমান আলী। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা বাস্তবায়ন কমিটির অন্যতম সদস্য জনাব সেলিম সিদ্দিকী।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি জমশেদ আলী, এম এ রউফ, আবদুল মালিক কুটি, কাজী ইকবাল হোসেন দিলোয়ার, কোষাধ্যক্ষ রশিদ আহমদ, সিনিয়র যুগ্ম সম্পাদক চুনু মিয়া, যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক মুজাহিদু রহমান, গিয়াস উদ্দিন, আতিকুর রহমান, আবদু শহীদ, আবদু রহমান বাবুল, ছয়াদ মিয়া, আনচার মিয়া, আবুল হোসেন, পীর ফয়ছল, ইসমাইল আলী, নিজাম উদ্দিন, হেলাল ইসলাম, আবদুল মুকিত, আনফর আলী, নুরুল হক, ওয়ারিশ আলী, ইরফান আলী, সিরাজ মিয়া, আবদুল হাই, শেখ রুবেল, আজিজুর রহমান, ঝিনুক,রাজু, সিরাজ মিয়া, কাশেম আহমদ, ছালিক মিয়া ও প্রমুখ।
প্রধান অতিথি  মুহিবুর রহমান মানিক এমপি তাঁর বক্তব্যে বলেন জাউয়া বাজার উপজেলা এটা সময়ে দাবি এবং যুক্তিসঙ্গত দাবি। তিনি আরো বলেন জাউয়া বাজার উপজেলা বাস্তবায়নের জন্য সর্বাত্মক সহযোগিতা করবেন।
জাউয়া বাজার ডিগ্রি কলেজ উন্নয়নে অতিথের ন্যায় সকল প্রবাসীদের এগিয়ে আশার উদাত্ত আহ্বান জানান।