আলহাজ্ব বজলুর রহমান আর নেই

287

ওয়ানবাংলানিউজ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীগলবাক পূর্বপাড়া নিবাসী বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব বজলুর রহমান আর নেই (ইন্না….লিল্লা…হি…রাজিউন)। গতকাল ১২ আগষ্ট সোমবার বাংলাদেশ সময় ভোর ছয়টা ত্রিশ মিনিটে সিলেট শহরের বালুচরস্থ নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর, তিনি দর্ঘিদিন যাবত বার্ধক্যজনিত নানা রোগে ভোগছিলেন। গতকাল সন্ধ্যায় বালুচর এক নাম্বার জামে মসজিদে নামাজে জানাজা শেষে তাঁকে সিলেট শহরের হযরত মানিকপীর (রঃ) মাজার সংলগ্ন কবরস্থানে সমাহিত করা হয়।

নাতীদের সাথে আলহাজ্ব বজলুর রহমান

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিনপুত্র, চারকন্যা, নাতি নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জীবদ্বশায় জনাব বজলুর রহমান নিজ এলাকা সহ সিলেট শহরে বহু জনহিতকর কার্যক্রমের সাথে জড়িত ছিলেন। তার মৃত্যু সংবাদ লন্ডনে এসে পৌঁছালে আত্মীয় স্বজন ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে, তাৎক্ষনিক অনেকেই ছুটে যান তার পুত্রের পুর্বলন্ডনের বাসভবনে। যুক্তরাজ্য প্রবাসী মরহুমের প্রথম পুত্র কমিউনিটি নেতা মিনহাজ রহমান তার পিতার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

জনাব বজলুর রহমানের মৃত্যুতে বৃটেনে বসবাসরত এলাকাবাসীর পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন সাংবাদিক মতিয়ার চৌধুরী, আশরাফুজ্জামান, আলহাজ্ব আবুল কালাম, ফজলুর রহমান, শেখ শামীম আহমদ, দিলওয়ার হোসেন দীপু, সাংবাদিক গোলাম কিবরিয়া, আতিকুর রহমান লিটন, সেলিম খান প্রমুখ। শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।