শ্বশুরবাড়ি ছাড়লেন রানি মুখার্জি

208

বিনোদন ডেস্ক: শ্বশুরবাড়ি চোপড়া ম্যানসন ছাড়লেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানি মুখার্জি। বিয়ের পর থেকে প্রকাশ্যে রানিকে খুব একটা দেখা যায় না। তাই প্রচারণার আলোয় খুব একটা আসেন না। এবার শ্বশুরবাড়ি ছাড়ার কারণে শিরোনাম হলেন।

রানি একা নন, পৈত্রিক বাড়ি ছেড়েছেন তাঁর স্বামী আদিত্য চোপড়াও।

তবে বিষয়টি যে খুব গুরুতর, তেমনটা নয়। কোনো ঝগড়া বা মনোমালিন্যের কারণে নয়। শোনা যাচ্ছে, রানি ও আদিত্য চোপড়া ম্যানসনের সামনেই একটা বাংলো কিনেছেন। সেখানেই মেয়ে আদিরাকে নিয়ে থাকবেন এ দম্পতি।

সূত্রের খবর, এতদিন মুম্বাইয়ের জুহুতে বাবা যশ চোপড়ার বাড়িতে মা পামেলা চোপড়া ও ভাই উদয় চোপড়ার সঙ্গেই থাকতেন রানি-আদিত্য। সম্প্রতি তাঁরা সেই বাড়ি ছেড়ে নতুন কেনা বাংলোয় থাকতে শুরু করেছেন।

শোনা যাচ্ছে, মেয়ে আদিরাকে ক্যামেরার ফ্ল্যাশ ও প্রচারণার আলো থেকে দূরে রাখতেই আলাদা থাকতে শুরু করেছেন রানি মুখার্জি ও তাঁর স্বামী। বলিউডের তারকাসন্তানরা সব সময় মিডিয়ার মনোযোগে থাকেন। কিন্তু সেটা চান না এ দম্পতি। রানির স্বামী চান, তারকাসন্তানের মতো নয়, একেবারের সাধারণ মানুষের মতো বেড়ে উঠুক তাঁদের আদুরে কন্যা। আর সে কারণেই এ সিদ্ধান্ত।

২০১৪ সালে ইতালিতে অনেকটা চুপিচুপিই বিয়েপর্ব সেরেছিলেন রানি মুখার্জি ও আদিত্য চোপড়া। ২০১৫ সালেই তাঁদের জীবনে আসে আদিরা।

অনেক দিন পর ‘হিচকি’ দিয়ে গেল বছর বলিউডে ফেরেন রানি মুখার্জি। ছবিটি বক্স অফিসে ব্লকবাস্টার হয়। পত্রপত্রিকার খবর, বিশ্বব্যাপী এ ছবির আয় ২০০ কোটি রুপি ছাড়িয়েছে। রানিকে আগামীতে ‘মর্দানি টু’ সিনেমায় দেখা যাবে। এতে তিনি পুলিশের ভূমিকায় অভিনয় করছেন। সূত্র : জি নিউজ