সংক্ষিপ্ত সফরে লন্ডনে পৌছেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

863

ওয়ানবাংলানিউজ: বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী আব্দুল মান্নান সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্যে এসেছেন। তিনি জাতি সংঘের একটি সেমিনারে অংশনিতে যুক্তরাস্ট্র সফরে যাবেন। যাত্রা বিরতিতে তিনি বুধবার দুপুরে কাতার এয়ারলাইন্সের একটি বিমানে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে পৌছালে তাকে স্বাগত জানান তার নির্বাচনী এলাকা জগন্নাপুরের বাসিন্দাসহ যুক্তরাজ্য আওয়ামীলীগনেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, প্রবীন কমিউনিটি নেতা নুরুল হক লালা মিয়া, আলহাজ্ব সাজ্জাদুর রহমান, আব্দুল আলী রূপ, আশিক চৌধুরী, হাসনাত আহমদ চুন্নু, মুজিবুর রহমান, মল্লিক শাকুর ওদুদ, আঙ্গুর আলী, দেলোয়ার হোসেন, মুমেন খান প্রমুখ।
এসময় তিনি বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মডেল। বিশ্বের বিভিন্ন দেশ বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করার পাশাপাশি অনেকেই বাংলাদেশকে অনুসরন করছে। তিনি দুর্নীতির বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্সের বিষয়টি তুলে ধরে বলেন, দুর্নীতির সাথে জড়িত কারো রক্ষা হবে না।

সংক্ষিপ্ত সফরে লন্ডনে পৌছেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী আব্দুল মান্নান সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্যে এসেছেন। তিনি জাতি সংঘের একটি সেমিনারে অংশনিতে যুক্তরাস্ট্র সফরে যাবেন। যাত্রা বিরতিতে তিনি বুধবার দুপুরে কাতার এয়ারলাইন্সের একটি বিমানে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে পৌছালে তাকে স্বাগত জানান তার নির্বাচনী এলাকা জগন্নাপুরের বাসিন্দাসহ যুক্তরাজ্য আওয়ামীলীগনেতৃবৃন্দ।

Posted by London Bangla voice on Wednesday, 10 July 2019