বেথনালগ্রীন ও বো বিএমই গ্রুপের ইফতার মাহফিল (ভিডিও)

67

ওয়ানবাংলানিউজ: বেথনালগ্রীন ও বো আসনে বসবাসরত ব্ল্যাক এশিয়ান মাইনোরিটি ও এথনিক বাসিন্দাদের নিয়ে গঠিত লেবার পার্টির বিএএমই গ্রুপের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে সোমবার। পূর্ব লন্ডনের ব্রিকলেইনের একটি রেস্টুরেন্টে অনুষ্টিত এ ইফতার মাহফিলে স্থানীয় জনপ্রতিনিধিরা অংশনেন।
ইফতার পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আজমল হোসেন। আনিসুল হক আনিস ও বাবুল খানের পরিচালনায় সভায় বক্তারা আশাবাদ ব্যক্ত করেন টাওয়ার হ্যামলেটস বিএএমই ফোরাম নতুন প্রজন্মের মধ্যে লেবার পার্টির সেতু বন্ধন হিসাবে কাজ করবে। আগামীতে আরো বেশি সংখ্যালগুদের মূল ধারার রাজনীতিতে সম্পৃক্ত করার জন্য বিএএমই এর কার্যক্রম জোরদার করার আহবান জানান। আগামী ২৩ শে মে ইউরোপিয়ান পার্লামেন্ট ইলেকশনে লেবার পার্টিকে ভোট দেবার জন্য আহবান জানান।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র জন বিগস, জিএলই মেম্বার উমেশ দেশাই, ডেপুটি মেয়র সিরাজুল ইসলাম, সাবেক লিডার হেলাল আব্বাস, সাবেক মেয়র গোলাম মরতুজা, লেবার পার্টি নেতা আফসানা বেগম, কাউন্সিলার তারিখ খান, কাউন্সিলার আহবাব হোসেন, কাউন্সিলার শাহ সুলে আমিন, কাউন্সিলার পুরু মিয়া, কাউন্সিলার গাব্রিয়েলা, লেবার পার্টির চেয়ার সুরঘিটার, সেক্রেটারী লি গ্রিফিন, পপলার বিএএমই চেয়ার জুনায়েদ আহমদ সুন্দর,
অনষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কাউন্সিলার সাদ চৌধুরী, স্পিটালফিল্ড বাংলা টাউন লেবার পার্টির চেয়ার আমির হোসেন ও নজরুল আমিন।

বেথনালগ্রীন ও বো বিএমই গ্রুপের ইফতার মাহফিল

বেথনালগ্রীন ও বো বিএমই গ্রুপের ইফতার মাহফিল

Posted by London Bangla voice on Wednesday, 22 May 2019