জগন্নাথ হল এলামনি এসোসিয়েশন ইউকের উদ্যোগে বৈশাখী অনুষ্ঠানের আয়োজন

50

ওয়ানবাংলানিউজ: জগন্নাথ হল এলামনি এসোসিয়েশন ইউকের উদ্যোগে বৈশাখী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ৪ মে শনিবার ওয়ানস্টিটের এল্ডারসব্রোক কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে দেশীয় সংস্কৃতিকে তুলে ধরা হয়। এতে প্রবাসে বেড়ে ওঠা ছেলে মেয়েরা গৌরি চৌধুরীর তত্বাবধানে নানা রকম পরিবেশনায় অংশ নেয়।
সঞ্জীব সাহা ও অমিতাভ সিকদার উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসোসিয়েশনের সভাপতি কৃষ্ণ সাহা, প্রধান অতিথি নিউহ্যামের এমপি স্টিফেন থিম, বিশেষ অতিথি বাংলাদেশ হাই কমিশনের মিনিষ্টার পলিটিক্যাল ডক্টর শ্যামল কান্তি চৌধুরী, সেক্রেটারী উত্তম দে প্রমুখ। এই অনুষ্ঠানটি আয়োজনে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সভাপতি কৃষ্ণ সাহা, সেক্রেটারী উত্তম দে, ট্রেজারার শ্যামল রায়।
আয়োজকরা জানান দেশীয় ঐতিহ্য ও সংস্কৃতিকে প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মের মাঝে টিকিয়ে রাখতে জগন্নাথ হল এলামনি এসোসিয়েশন প্রতি বছরই এই ধরনের অনুষ্ঠানের আয়োজন করে থাকে। এর মাধ্যমে দেশের প্রতি আগ্রহ সৃষ্টিসহ নিজেদের মধ্যে সৌহাদপূর্ন সম্পর্ক তৈরিতেও গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে বলে মনে করেন আয়োজকরা। এত গান পরিবেশন করে পুনম ঘোষ, রনজিতা সেন, সঞ্জয় ঘোষ, শিখা সাহা। নৃত্য পরিবেশন করেন তমালিকা ঘোষ।