রাজনগরে স্বাস্থ্য কমপ্লেক্স নির্মানসহ কোটি টাকার উন্নয়ন করবে রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকে

75

ওয়ানবাংলানিউজ: মৌলভীবাজার উপজেলার রাজনগর উপজেলার যুক্তরাজ্য প্রবাসীদের নিয়ে গঠিত সংগঠন ‘রাজনগর ওয়েলফেয়ার সোসাইটির ইউকের উদ্যোগে নিজ উপজেলায় একটি স্বাস্থ্য কমপ্লেক্স নির্মানসহ ডায়েবেটিক হাসপাতালে আর্থিক সহযোগিতার উদ্যোগ গ্রহন করেছে। এতে প্রায় ৫ কোটি টাকার প্রকল্প হাতে রেখে কাজ শুরুর সিদ্ধান্ত গৃহিত হয়।
গত ১৪ এপ্রিল রবিবার পূর্ব লন্ডনের ব্রিকলেইনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উদযাপন ও সংগঠনের কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত গৃহিত হয়। এতে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংগঠনের সভাপতি সাইদুর রহমান রেনুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাকীনুর রশীদ এর পরিচালনায় সময় পরামর্শমূলক বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা পরিষদের চেয়ার বীর মুক্তিযুদ্ধা এম এ মান্নান, সংগঠনের সিনিয়র সহ সভাপতি আব্দুল হান্নান তরফদার মসুদ, সহ সভাপতি আতাউর রহমান, মইনুল ইসলাম, রুহুল ইসলাম দুদু, তারাউল ইসলাম, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম, সহ সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন সাচ্ছু, আব্দুল বারী, করিম মিয়া, শেখ মো: দেলোয়ার হোসেন প্রমুখ।
সভায় জানানো হয় সংগঠনটি গত বছর বাংলাদেশে এবং যুক্তরাজ্যে প্রায় ৬০ হাজার পাউন্ডের কার্যক্রম পরিচালনা করেছে। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে সংগঠনের বিশেষ প্রকাশনা রাজদর্পণের প্রকাশনা, গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের বিশেষ অনুদান প্রদান, দরিদ্র অসহায় মহিলাদের সেলাই মেশিন প্রদান এবং গুনীজন সংবর্ধনাসহ নানান কার্যক্রম করা হয়।
সভায় সংগঠনের উন্নয়নের সকলের সার্বিক সহযোগিতা কামনা করা হয়।