শাহরুখের সঙ্গে নেচে স্বপ্নপূরণ রাজকুমারের

116

বিনোদন ডেস্ক: বরাবরই বলিউড সুপারস্টার শাহরুখ খানের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা জানিয়ে এসেছেন অভিনেতা রাজকুমার রাও। দীর্ঘদিনের স্বপ্ন ছিল কিং খানের সঙ্গে একমঞ্চে নাচবেন। এবার সেই স্বপ্ন পূরণ হলো ‘নিউটন’ অভিনেতার।

সম্প্রতি ফিল্মফেয়ারের মঞ্চে জনপ্রিয় ‘ছাইয়া ছাইয়া’ গানের তালে শাহরুখ খানের সঙ্গে পা মিলিয়েছেন রাজকুমার রাও। ভক্তরা আগামী সপ্তাহে ওই অ্যাওয়ার্ড শোটি দেখবেন টেলিভিশনের পর্দায়। তবে তর সইছে না রাজকুমারের, টুইটারে শাহরুখের সঙ্গে নাচের ভিডিওটি শেয়ার দিয়েছেন।

টুইটারে শেয়ার দিয়ে রাজকুমার রাও লিখেছেন, ‘আমার আইডল শাহরুখ খানের সঙ্গে পারফর্ম করার সুযোগ পেয়েছি। আপনাকে ভালোবাসি, স্যার।’

ভিডিওতে একটি কৃত্রিম ট্রেনে রাজকুমারকে নাচতে দেখা যায়। ঠিক তখনই হাজির হন সুপারস্টার শাহরুখ খান এবং দুজনকে মিলে ‘ছাইয়া ছাইয়া’ গানে ঝড় তোলেন। দেখুন ভিডিওটি :

শাহরুখ খানের একনিষ্ঠ ভক্ত রাজকুমার রাও। একবার বলেছিলেন, শাহরুখের কারণেই সিনেমা জগতে আসা তাঁর।

“আমি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র বড় ভক্ত। তাঁর জন্যই আমি অভিনেতা হয়েছি। শাহরুখ খানের ছবি দেখে বড় হয়েছি। ছোটবেলায় শাহরুখ খান হতে চাইতাম। এ জন্যই আমি থিয়েটার শুরু করি, এটাকে সিরিয়াসলি নিই, অভিনয় সম্পর্কে আমার ধারণা পাল্টে যায়। কিন্তু এখনো আমি ওনার বড় ভক্ত, খুব ভালোবাসি। শাহরুখ খানের ছবির মধ্যে আমার প্রিয় ‘কাভি হাঁ কাভি না’ ও ‘স্বদেশ’,” বলেন রাজকুমার।

রাজকুমার অভিনীত হরর কমেডি ‘স্ত্রী’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়। অভিনয়ের প্রশংসা পান তিনি। এবার পেলেন ফিল্মফেয়ার পুরস্কারও। সূত্র : ইন্ডিয়া টিভি