সিলেট গ্যাস ফিল্ডের এমডির ঝুলন্ত লাশ

110

সিলেট সংবাদদাতা: সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী মো. লুৎফর রহমানের মরদেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে।

বুধবার সকাল থেকে বেলা ২টা পর্যন্ত জৈন্তাপুর উপজেলার হরিপুর এলাকায় তার বাংলোয় মরদেহটি ঝুলে আছে। প্রকৌশলী মো. লুৎফর রহমানের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুর থানায়। গ্যাস ফিল্ডের বাসভবনে লুৎফর রহমান একা থাকতেন। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে তার স্ত্রী ঢাকায় থাকেন।

তিনি ২০১৮ সালের ৮ এপ্রিল সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেন তিনি। এর আগে লুৎফর রহমান পেট্রোবাংলায় কর্মরত ছিলেন।

সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের উপব্যবস্থাপক মো. শাহ আলম জানান, সকাল ৭টায় দুজন মেহমানকে (পেট্রোবাংলার ম্যানেজার ও বাংলাদেশ গ্যাস ফিল্ডের জিএম) বিদায় দিয়ে ঘুমাতে যান।

এর পর অফিসে আসতে দেরি হওয়ায় সহকর্মীরা তাকে ফোন করছিলেন। কোনো সাড়া না পেয়ে গ্যাস ফিল্ড অফিসের ভেতর তার বাসভবনে গিয়ে জানালা দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ দেখতে পান। এ সময় ওই কক্ষের দরজা ভেতর থেকে আটকানো ছিল।

বুধবার বেলা ২টায় সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মাহবুবুল আলম যুগান্তরকে বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। লাশ এখনও ঝুলন্ত আছে।

ক্রাইমসিন ইউনিটের সদস্যরা আধাঘণ্টার মধ্যে ঘটনাস্থলে পৌঁছাবেন। মরদেহ খুলে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হবে।

তবে কী কারণে লুৎফর রহমানের মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।