গায়ে আগুন লাগিয়ে মঞ্চে হাঁটলেন অক্ষয় (ভিডিও)

120

বিনোদন ডেস্ক: গায়ে আগুন লাগিয়ে স্টেজের মধ্যে ঘুরে বেড়াচ্ছেন অক্ষয়। এমন ভয়ানক দৃশ্য কখনও দেখেছেন? তবে সম্প্রতি, একটি ওয়েব সিরিজের উদ্বোধনে গিয়ে এমনই ভয়ানক স্টান্ট করতে দেখা গেল খিলাড়ি কুমারকে।

জানা যাচ্ছে, `The End` নামে এই ওয়েব সিরিজটির প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অক্ষয়কে। এই ওয়েব সিরিজটির বহু অ্যাকশন দৃশ্যে দেখা যাবে অভিনেতাকে। এই ওয়েব সিরিজটির কথা নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন আক্কি।

মঙ্গলবার থেকে দেখ যাবে এই ওয়েব সিরিজটি। তবে এভাবে গায়ে আগুন লাগিয়ে অক্ষয়ের ভয়ানক স্টান্ট করা প্রসঙ্গে উদ্যোক্তারা বলেন, এবিষয়ে সমস্ত সুরক্ষা নিয়ে তবেই এই স্টান্ট করা হয়েছে। পাশাপাশি স্টান্টের জন্য প্রয়োজনীয় সমস্ত নিয়মও মানা হয়েছে বলে জানান তারা।

ওয়েব সিরিজে অভিনয়ের প্রসঙ্গে অক্ষয় বলেন, ‘আমি এবছর অনেক সিনেমার কাজ করছি। তবে তারই ফাঁকে একটি ওয়েব সিরিজেও কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। এর কারণটা হল আমার ছেলে আরব। ওর দাবি বর্তমান প্রজন্মের জন্যও আমি কিছু কাজ করি, তাই ওয়েব সিরিজে কাজ করার সিদ্ধান্ত নিলাম।’

গায়ে আগুন লাগিয়ে এমন ভয়ানক স্টান্ট করার প্রসঙ্গে অক্ষয় বলেন,  ‘এর আগে আমাকে এমন ভয়ানক স্টান্ট করতে অনেকেই নিষেধ করেছেন। তবে আমি কারোর কথাই শুনিনি। কারণ সকলেই জানেন আমি অ্যাকশন দৃশ্যে কতটা ভালোবাসি। যদিও সমস্ত নিয়ম মেনে, সুরক্ষা নিয়ে তবেই আমি এই স্টান্ট করার সিদ্ধান্ত নিয়েছি।’

ভিডিও

তথ্যসূত্র: জি নিউজ