সুমনের ভ্যালেন্টাইন্স ডে এবার “রাত নিঝুম”

75

ওয়ানবাংলানিউজ: দুইবাংলার জনপ্রিয় সঙ্গীতশিল্পী সুমনা সামন্ত মূখার্জির ভালোবাসায় সিক্ত হতে ভ্যালেন্টাইন্স ডে তে ইউরোপে ও বাংলাদেশে প্রকাশ হতে চলেছে “রাত নিঝুম” শিরোনামের ডুয়েট গান। তার সাথে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী সুমন শরীফ। সঙ্গীতপ্রিয় শ্রোতাদর্শকের হৃদয় সিক্ত করতে “রাত নিঝুম ” শিরোনামের গানটি লন্ডন এর একটি বিখ্যাত ব্যানার “Talent and Creativity production” থেকে লিরিকাল মোশণ ভিডিও প্রকাশ করা হবে। এই রকম ভাবনা দুই বাংলায় প্রথম।

ইউরোপ তথা বাংলাদেশের খ্যাতনামা সঙ্গীত পরিচালক কাজী তিতাসের সুরারোপিত ও মীর মাসুমের সঙ্গীতায়োজনে ‘রাত নিঝুম’ শিরোনামের গানটি কিছুদিন আগেই সম্পন্ন হয়। রাত নিঝুম শিরোনামে গানের কথা লিখেছেন সঞ্জয় মূখার্জি। ভিডিও প্রোডাকশনে আছে কলকাতার রাজদীপ দাস।
সুমনা বলেন, দুই বাংলায় একাধিক কাজের মধ্যে রাত নিঝুম একটি অন্যতম গান এবং আমি আমার আন্তরিক ধন্যবাদ জানাই রাত নিঝুম এর সমগ্র সদস্যদের আর আমার প্রিয় কাজী তিতাস দাদাকে আমার উপর বিশ্বাস রাখার জন্য। এটি খুব রোমান্টিক একটি সূর ও সঙ্গীত এর মিশ্রণে ভালো একটি গান শ্রোতাবন্ধুরা উপহার পাবেন ও গানটিকে সুন্দর ভাবে গ্রহন করবেন বলেই আমার ধারণা। বাংলা গানের সাথে থাকুন,পাশে থাকুন। বাংলা গান শুনুন। বাংলা গানের জয় হোক।
গানটি সম্পর্কে কাজী তিতাস বলেন, বেশ কিছু সিরিয়াস গানের পর একটা রোমান্টিক গান করার ইচ্ছে থেকেই এই গানটির সৃষ্টি। আর নতুন গানের বন্ধু সুমনার সাথে এটা প্রথম কাজ ও সুমন আমার একজন কাছের মানুষ। দুজনকে নিয়ে চিন্তা করেই ডুয়েট গানের কাজটা করলাম।
সুমন শরীফ বলেন, রাত নিঝুম কাজী তিতাসের একটি অসাধারন মেলোডি গান। সুমনার সাথে একসাথে গান গাওয়ার অভিজ্ঞতা একদম ই আলাদা আর আমি গানকে ভালবাসি। এই গানের সাথে জড়িত সবাইকে অনেক অনেক ধন্যবাদ।