স্বামী ও বয়ফ্রেন্ডের মধ্যে বিস্তর ফারাক : প্রিয়াঙ্কা

153

বিনোদন ডেস্ক: মাত্র কয়েক মাস প্রেমের পরই গেল বছরের শেষ মাসে বিয়ের পিঁড়িতে বসেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের মাত্র দুই মাস হলো। পিসি স্পষ্ট করেই জানালেন, স্বামী ও প্রেমিকের মধ্যে বিস্তর ফারাক রয়েছে। ভক্তরা তাঁকে পিসি বলে ডাকেন।

প্রেমের সম্পর্ক গোপন রাখার পর বাগদানের আনুষ্ঠানিক ঘোষণা দেন প্রিয়াঙ্কা।

গত ১ ও ২ ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় বিয়ে, অভিজাত বিবাহোত্তর অভ্যর্থনার পর বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস এখন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ব্যস্ত জীবনযাপন করছেন।

নিকইয়াঙ্কার তুষারাবৃত মধুচন্দ্রিমার ছবি সামাজিক মাধ্যমে বেশ সাড়া ফেলেছিল। প্রিয়াঙ্কা তাঁদের যাপনের ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করতে ভালোবাসেন এবং বেওয়াচ অভিনেত্রী স্বামী নিকের সঙ্গে তোলা ভালোবাসাময় ছবি পোস্ট করেন।

প্রিয়াঙ্কা ও নিকের বিয়ে থেকে শুরু করে যাবতীয় অনুষ্ঠান অন্তর্জালে ঝড় তুলেছিল। গেল বছর অন্তর্জাল দুনিয়ায় এ যুগলই ছিলেন টক অব দ্য ওয়ার্ল্ড।

সম্প্রতি টিভি শো ‘গুড মর্নিং আমেরিকা’য় হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে তিনি তাঁর আসন্ন হলিউডি ছবি ‘ইজ ইট নট রোমান্টিক’-এর প্রচারণায় অংশ নেন।

ওই শোতে ৩৬ বছরের প্রিয়াঙ্কাকে জিজ্ঞেস করা হয়, বিবাহিত জীবন নিয়ে তাঁর কী অনুভূতি। পিসি বলেন, ‘বিবাহিত জীবন একদম আলাদা।’

‘স্বামী, বয়ফ্রেন্ড অথবা বাগদত্তার মধ্যে রয়েছেন বিস্তর পার্থক্য। যখন বিয়ে করি, তখন এর মাধ্যাকর্ষণ বুঝতে পারিনি। কিন্তু স্বামী ভালো হলে বিয়ে করাটা ভালো ব্যাপার। এটা অনেক সহজ করে তোলে’, যোগ করেন প্রিয়াঙ্কা।

আর কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ ইট নট রোমান্টিক’। এর প্রধান চরিত্রে রয়েছেন রেবেল উইলসন। এ ছাড়া রয়েছেন লিয়াম হেমসওর্থ ও অ্যাডাম ডিভাইন। ১৪ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে।

এ ছাড়া শিগগিরই সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিংয়ে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন সিক্রেট ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। চলতি বছরেই এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র : ইন্ডিয়া টুডে