নব-দিগন্ত প্রিমিয়ারলীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত : আলীনগর ফ্রিডম রাইডার্স চ্যাম্পিয়ন

101

ওয়ানবাংলানিউজ: গত ৫ জানুয়ারি শনিবার দুপুরে বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহী সৈয়দ নবিব আলী কলেজ মাঠে আলীনগর নব-দিগন্ত প্রিমিয়ারলীগ ৩য় আসর (২০১৮-১৯) এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্টান ছাইদ আহমদ ও কামিল আহমদ এর যৌথ পরিচালনায় ও আলীনগর নবদিগন্ত স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা আক্তার হোসেন রেজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওয়ানবাংলানিউজ ডটকম’র বার্তা সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী এম আব্বাছ উজ্জ জামান। বিশেষ অতিথি হিসাবে উপস্থতিত ছিলেন বিয়ানীবাজার মানবক্যালান সংস্থার প্রতিষ্ঠতা চেয়ারম্যান জনাব আহমেদুর রহমান খাঁন হিনু, সৈয়দ নবীব আলী মহাবিদ্যালয়ের দাতা শ্রেণির সদস্য আব্বাস আহমদ, অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদ , উত্তরভাগ স.প্র.বি এর সহকারী শিক্ষক এমরান আহমদ, ১নং আলীনগর ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের সম্মানিত সদস্য মামুন আহমদ, তরুণ সমাজসেবক রায়হানুর রেজা চৌঃ রাহেল, সেবুল আহমদ, তরুণ সংগঠক খোকন আহমদ, তরুণ সমাজসেবক ছাদ উদ্দিন, বিশিষ্ট ক্রিড়া ব্যাক্তিত্ব সুইডেন প্রবাসী সাফায়াত আহমদ চৌঃ সায়েম, ডুবাই প্রবাসী আদিল আহমদ চৌঃ।
প্রধান অতিথি এম আব্বাছ উজ জামান ফাইনাল ম্যাচের উদ্বোধন ঘোষণা করতে গিয়ে বলেন, ক্রকেট সহ অন্যান্য খেলায় স্থানীয় তরুনদের আগ্রহ আশার সঞ্চার করে। খেলার মাধ্যমে শরীরচর্চার পাশাপাশি মানসিক উৎকর্ষতা সাধন হয় এবং অপরাধ প্রবনতা থেকে দুরে রাখে। তিনি আয়োজক সংগঠন, খেলোয়াড় ও সহযোগী সবাইকে ধন্যবাদ জানিয়ে এই ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।
আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রিড়া ব্যাক্তিত্ব তারেক আহমদ , ছাঈদুর রহমান ছাদ্দু, শাহানুল কবির, নাজমুল আহমদ, আবিদ আহমদ, ইফতাদ আহমদ চৌঃ , নাহিদ আহমদ, বাপ্পী আহমদ, শাহীন আহমদ। এ সময় আরো উপস্থিত ছিলেন আলীনগর নব-দিগন্ত নব-দিগন্ত প্রিমিয়ারলীগ (এন.পি.এল) পরিচালনা কমিটির সদস্য শিমুল আহমদ, বখতিয়ার হোসেন, সোয়াইব হুসেন, নাঈম আহমদ, পারভেছ আহমদ, লিমন আহমদ, জাহেদ আহমদ।
উক্ত ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে আলীনগর ফ্রিডম রাইডার্স এবং রানার্স আপ হয়েছে আলীনগর কিংস। সভায় আহমেদুর রহমান খাঁন হিনু, আব্বাস আহমদ সহ অতিথি বৃন্দ বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন। তাছাড়া নব-দিগন্ত স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে অতিথিদেরকে শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করা হয়।