ইংল্যান্ডের কেন্টে প্রেমিকের হাতে প্রেমিকা খুন

2100

তানজিদা রহমান: গত ২৯ জুন বৃহস্পতিবার কেন্ট শপিং সেন্টারের চাথহাম কার পার্কে এক মহিলাকে গলা কেটে হত্যার খবর পাওয়া গেছে। জানা যায়, উক্ত মহিলার প্রেমিক নিজে এ হত্যাকান্ড ঘটিয়েছিল। পুলিশকে একজন মহিলা আঘাতপ্রাপ্ত হয়েছেন একথা জানানো হয় সকাল ১১:৩ মিনিটের সময়।

এরপর পুলিশ, এম্বুলেন্স এবং এয়ার এম্বুলেন্স ঘটনাস্থলে পৌছায়। প্রত্যক্ষদর্শীরা কেন্ট অনলাইনকে জানায়, তারা একজন পুরুষকে রক্তমাখা জামায় পুলিশের গাড়ীতে তুলতে দেখেছেন এবং মানুষের চিৎকার শুনেছেন। রুজি বেল নামক ২৫ বছরের একজন বলেন, গলাকাটা এই মহিলাকে একজন পুরুষ তার গাড়ীর ভেতর বন্দী করে রাখে।

সে তাকে চুরি দিয়ে আঘাত করে এবং পরে গলা কেটে ফেলে। এই ঘটনাটি গাড়ীর ভেতরে হওয়ায়, ভেতরে কি হচ্ছিল তা কেউ দেখতে পারেনি। মহিলা বাচাঁর জন্য চিৎকার করেছিল কিন্তু কেউ এগিয়ে যাওয়ার পুর্বেই তার গলা কেটে ফেলে ঘাতক।

পুলিশ জানায়, ঘটনাস্থলেই মহিলা মারা যান ঐ মহিলা। পুলিশের ১০ টি গাড়ী পুরো এলাকা খুজে ২৫ বছর বয়সী একজন পুরুষকে মেডওয়ে এলাকা থেকে রক্ত মাখা অবস্থায় গ্রেফতার করে।

পুলিশ জানিয়েছে, মৃত্যুবরণকারী এবং আটককারী একে অপরকে পূর্বে থেকে জানতেন। অফিসাররা আরো জানান, এ ঘটনা কোন সন্ত্রাসের সাথে জড়িত নয়। জনগণের জন্য সেখানে আর কোন হুমকি নয়। ঘটনাস্থলের রাস্তা কয়েক ঘন্টার জন্য বন্ধ ছিল পরে তা খুলে দেওয়া হয়েছে