ভোটকেন্দ্র পাহারা দেবে দেশের জনগণ : নাসিম

16

ঢাকা সংবাদদাতা: কোনও রাজনৈতিক দলের নেতাকর্মীদের ভোটকেন্দ্র পাহারা দেয়ার দরকার নেই, কেন্দ্র পাহারা দেবে দেশের জনগণ। বললেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

আজ (বৃহস্পতিবার) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের কেন্দ্রীয় ১৪ দলের বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলীয় জোটের প্রার্থীকে বিজয়ী করতে নির্বাচনী প্রচারণায় মাঠে নামার কর্মসূচি ঠিক করতে এই বৈঠকের আয়োজন করা হয়।

‘ভোটকেন্দ্র পাহারা দিতে হবে’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি নেতারা কেন যে আহেতুক হুমকি ধামকি দিচ্ছেন বুঝি না। ভোট কেন্দ্র কেন আপনাদের পাহারা দিতে হবে। আপনাদের ভোট কেন্দ্র পাহারা দেয়ার দরকার নেই। ভোটকেন্দ্র পাহারা দেবে এদেশের জনগণ।

তিনি বলেন, আগামী ৩০ডিসেম্বরের নির্বাচন হবে স্বাধীনতার পক্ষের শক্তির বিজয়ের নির্বাচন। বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির কখনো পরাজয় হতে পারে না। তাই আমরা আশা করি বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বিজয় লাভ করবে।