প্রবাসী বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্রাস্ট’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

159

ওয়ানবাংলানিউজ: গত রবিবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের শা কমিউনিটি সেন্টারে প্রবাসী বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্রাস্ট’র বার্ষিক সাধারণ সভা ২০১৮ সংগঠনের চেয়ারপার্সন রবিন পাল’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান মীরু’র পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় ব্রিটেনের বিভিন্ন প্রান্ত থেকে আগত বিপুল সংখ্যক ট্রাস্টিবৃন্দের উপস্থিতিতে ঐতিহ্যবাহী এই সংগঠনের ২০১৮ সালের বার্ষিক প্রতিবেদন প্রকাশ করা হয়। বাংলাদেশে প্রায় ৮০০ ছাত্র ছাত্রীর মধ্যে বৃত্তি বিতরণ সহ বছরব্যাপী সাংগঠনিক কার্যক্রমের বিস্তারিত বিবরণ সাধারণ সম্পাদক তার প্রতিবেদনে তুলে ধরেন এবং বার্ষিক আর্থিক প্রতিবেদনে ট্রেজারার মোঃ আনসার মিয়া ৩২ লাখ ৮০ হাজার টাকার বৃত্তি বিতরণ সহ সংগঠনের বিভিন্ন আর্থিক কর্মকান্ড তুলে ধরেন।

এছাড়াও ১৯৯১ সালে প্রতিষ্ঠিত এ ট্রাস্টের জন্য বাংলাদেশে স্থায়ী ভবন নির্মাণ সহ আরও কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করায় বর্তমান কার্যকরী কমিটির পক্ষ থেকে সম্মানীত ট্রাস্টিবৃন্দকে অভিনন্দন জানানো হয়। উল্লেখ্য ট্রাস্টের বর্তমান সভাপতি রবিন পাল ওসমানীনগরের তাজপুর বাজারে ৩ শতক ভূমি দান করার প্রতিশ্রুতি দেন এবং একই জমিতে ফান্ড থেকে আরও ৪ শতক জমি ক্রয় করে আগামী ৩ মাসের মধ্যে একটি আধুনিক মানের কমপ্লেক্স ভবন নির্মাণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় সম্মানীত ট্রাস্টিবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, প্রবাসী বালাগঞ্জ ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতির সভাপতি জনাব সফিক উল্লাহ মিসলু ও সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস এবং বিভিন্ন বিষয়ে প্রাণবন্ত আলোচনায় অংশগ্রহণ করেন সর্বজনাব আলহাজ্ব কবির উদ্দিন, অধ্যাপক মাসুদ আহমদ, মোঃ আনহার মিয়া, আব্দুল মুমিন, গোলাম কিবরিয়া, এম এ গফুর, নূরুল হক নূর আলী, নেসার আলী সমসু, হারুনূর রশিদ চৌধুরী, মশিউর রহমান মসনু, সাদ মিয়া, হারুনুর রশিদ, এম এ কাইয়ুম, রশিদ আহমদ, ছুফি মিয়া, আনসারুল হক, আব্দুর রব মল্লিক, রফিক উল্লাহ, আব্দুল কুদ্দুস শেখ, মাওলানা গোলাম কিবরিয়া, বদরুজ্জামান চৌধুরী, বশির মিয়া, ছহুল এ মুনিম, আবুল কালাম শেখ, মামুন কবির চৌধুরী, আনসার আলী, এম খান মানিক প্রমুখ।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি আনসার মিয়া, আব্দুল বাসিত চৌধুরী ও মোঃ আছাব আলী, সহ সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন, প্রেস সেক্রেটারি রুহেল আহমদ, ইসি মেম্বার আসক আলী, ইসি মেম্বার দবির আহমদ, ইসি মেম্বার বাবলা আহমেদ লেবু এবং সম্মানীত ট্রাস্টি হিফজুর রহমান, আবুল কাসেম, রুহুল আমীন দুলন, রুহেল আলী, মোতাহির আলী সুহেল, আজম আলী, নূরুল হক আদম আলী, আব্দুল হান্নান, আরুক চৌধুরী, শেখ বাহা উদ্দিন, আওলাদ আলী, বাবুল খান, ফয়জুর রহমান, শাহাব উদ্দিন সাবুল, ছয়ফুল আমীন হেলাল, মফচ্ছির আলী, সালেহ আহমেদ, আব্দুর রউফ, সুজন আহমেদ, মশহুদ আহমদ, আবুল কালাম আজাদ সহ বিপুল সংখ্যক ট্রাস্টিবৃন্দ।