ঋতুপর্ণার বয়স কত?

33

বিনোদন ডেস্ক: টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের জন্মদিন আজ (৭ নভেম্বর)। কত হলো বয়স? অনলাইনে পাওয়া তথ্য থেকে জানা গেলো ৪৭ বছরে পা রাখলেন এই অভিনেত্রী। বিশেষ এই দিনে সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

এদিকে জন্মদিন উপলক্ষে ঋতুপর্ণা অভিনীত নতুন ছবি ‘আহা’র প্রথম ঝলক প্রকাশ করা হয়েছে। ছবিটি পরিচালনা করছেন রঞ্জন ঘোষ। তিনি বলেন, ‘ঋতুপর্ণাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। এই দিনে যে ছবিটির টিজার প্রকাশ করবো সেটা ঋতুদি জানত না। ফলে এটা আমাদের পক্ষ থেকে তার জন্য উপহার’।

ছবিটিতে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। পরিচালক বলেন, আহার থেকে আহা রে। আবার আহা রে বলতে ইমোশনও বোঝায়। ঢাকার এক মুসলিম বাঙালি রাঁধুনি এবং কলকাতার এক বাঙালি হিন্দু গৃহিণীর দেখা হওয়া নিয়ে এগিয়েছে এই ছবির গল্প।

পরিচালক রঞ্জন ঘোষ বলেন, এই দুজনই খেতে ও রান্না করতে ভালোবাসেন। খাবার এবং রান্নার মধ্যে যে শিল্প আছে তার প্রতি দুজনই কমিটেড। এটা প্রেমের গল্প তো বটেই, সঙ্গে স্ট্রাগল, রেসপন্সিবিলিটির কথাও বলা হচ্ছে।

ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন আরেফিন শুভ। সবকিছু ঠিক থাকলে ঋতুপর্ণা-শুভ অভিনীত ছবিটি আগামী বছরের শুরুতে মুক্তি পাবে।