১৩তম বিসিএ এওয়ার্ড বিসিএ এওয়ার্ড ২৫ নভেম্বর

460

ওয়ানবাংলানিউজ: বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন বিসিএ ১৩তম বিসিএ এওয়ার্ড প্রদান করতে যাচ্ছে। আগামী ২৫ নভেম্বর রবিবার লন্ডনের অভিজাত পার্ক প্লাজা হোটেলে অনুষ্ঠিত হবে। বরাবরের মত এবারো জমকালো ও দৃষ্টিনন্দন অনুষ্ঠানে প্রদান করা হবে কারী ইন্ড্রাস্ট্রিতে অনন্য অবদান রেখে যাওয়া কারী শেফ, ক্যাটারার্স ও রেস্টুরেন্টকে।
গত ৯ অক্টোবর মঙ্গলবার সেন্টাল লন্ডনের একটি হলে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়। এবারের এওয়ার্ড অনুষ্ঠান পরিচালনা করবেন টিভি ব্যক্তিত্ব তাসমিন লুসিয়া খান ও ব্রিটিশ অভিনেতা অ্যালেকসিস ক্যনরান।
এবছর বিসিএ শেফ অফ দ্যা ইয়ার, বিসিএ রেস্টুরেন্ট অফ দ্যা ইয়ার, বিসিএ অনার অফ দ্যা ইয়ার এই তিন ক্যাটাগরীতে কারী এওয়ার্ড প্রদান করা হবে।
এবছর শেফ প্রতিযোগিতায় ৩০জনের বেশি শেফ অংশগ্রহন করছেন। আগামী ১৬ অক্টোবর তাদের এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এখান থেকে বিচারকদের মাধ্যমে ১০জনকে নির্বাচিত করা হবে। একইভাবে ৩০টি রেস্টুরেন্টকে শটলিস্টেট করা হয়েছে। আগামী ৩০শে অক্টোবর এদের মধ্য থেকে ১০টি রেস্টুরেন্টকে নির্বাচিত করা হবে।
বিসিএর সাধারণ সম্পাদক অলি খানের পরিচালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পলস্কালি এমপি, রূপা হক এমপি, জিম ফিজপেট্রিক এমপি, ব্যারোনেস পলা মঞ্জিলা উদ্দিন, স্টিপেন টিমস এমপি, সিমা মালমুদ্রাসহ বিসিএ এর কেন্দ্রী ও রিজিওনাল নেত্রীবৃন্দ।