কোথায় সাতপাকে বাঁধা পড়ছেন প্রিয়াঙ্কা চোপড়া!

509

বিনোদন ডেস্ক: ২০১৭ সাল। মেট গালার মঞ্চে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে পরিচয় হয় নিক জোনাসের। ওই সালেই নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যায় রেড কার্পেটে হাঁটতে। এরপরই নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কের কথা উঠে আসে। যদিও ওই সময় কোনও পক্ষই স্পষ্টভাবে কিছু জানায়নি।

এ মূহুর্তে তারাই সেরা তারাকা জুটি। অসম প্রেমের বন্ধনে আবদ্ধ এই জুটিকে নিয়ে হলিউড ও বলিউডের উৎসাহের শেষ নেই। সম্প্রতি মুম্বাইতে বাগদান অনুষ্ঠান সম্পন্ন করেছেন দুজন। এখন শোনা যাচ্ছে তাদের বিয়ের গুঞ্জন।

এতোদিন শোনা গেছে, হাওয়াই দ্বীপে গাঁট ছড়া বাঁধবেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু এখন নতুন করে শোনা গেছে নিক-প্রিয়াঙ্কা নাকি রাজস্থানের মহেরনগড় ফোর্ট-এ গাঁটছড়া বাঁধছেন।

সম্প্রতি বিয়ের কেনাকাটার জন্য রাজস্থানে যান নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। এরপর থেকেই শোনা যায়, বলিউড অভিনেত্রীর সঙ্গে নাকি সাতপাকে বাঁধা পড়বেন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও এ বিষয়ে নিক জোনাস বা প্রিয়াঙ্কা চোপড়া কোনও মন্তব্য করেননি।

এরই মধ্যে নিক-প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে বোন পরিনীতি চোপড়া কথা বলেন গণমাধ্যমে। তিনি জানান, তার দিদির জন্মদিনেই নাকি নিক জোনাস প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। প্রিয়াঙ্কা ভোর পাঁচটার সময় ফোন করে বোনকে সেই খবর দেন। যা শুনে প্রায় অজ্ঞান হয়ে যাচ্ছিলেন পরিনীতি। সেই দিনের কথা ভাবলে এখনও অবাক লাগে বলেও জানান প্রিয়াঙ্কার বোন পরিনীতি।

একদিকে বিয়ের তোড়জোড়, এর মাঝে ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিংও শুরু করেছেন প্রিয়াঙ্কা। এই সিনেমার একটি দৃশ্য ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। যেখানে লাল বেনারসী পরে শুটিং করতে দেখা যায় তাকে। লাল বেনারসীর সঙ্গে প্রিয়াঙ্কাকে রজনীগন্ধার মালা পরে থাকতেও দেখা যায়।

সূত্র : জি নিউজ