বিশ্বনাথে মানব কল্যাণ সংস্থার ঈদ সামগ্রী বিতরণ

621

বিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথে মানব কল্যাণ সংস্থা রামপুর রহিমপুরের উদ্যোগে সমাজের সুবিধাবঞ্চিত গরিব অসহায়দের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মানব কল্যাণ সংস্থা রামপুর রহিমপুরের আহবায়ক ও ইসহাক একাডেমীর প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদ সভাপতি মোঃ মিজানুর রহমান মোজাহিদের সভাপতিত্বে ২০ আগস্ট সোমবার একাডেমী অডিটরিয়ামে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সরকারী ডিগ্রি কলেজের প্রিন্সিপাল মো: সিরাজুল হক।
বক্তব্যে তিনি বলেন, মানব কল্যাণ সংস্থা সমাজের সুবিধাবঞ্চিত গরিব অসহায়দের সেবা করে দৃষ্টান্ত স্থাপন করেছে। এভাবে সকলেই নিজ নিজ অবস্থান থেকে মানবতার সেবায় আরও এগিয়ে আসতে হবে। তিনি আরও বলেন বিশ্বনাথের মানুষ সব সময়েই শান্তিপ্রিয় সমাজসচেতন এবং সমাজহিতৈষী। এজন্য বিশ্বনাথের সুনাম আজ বিশ্বব্যাপী। অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন ছহিফাগঞ্জ এস ডি মাদরাসার সুপার মাওলানা আব্দুর রউফ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধার প্রজন্ম সভাপতি কবি নাজমুল ইসলাম মকবুল, সমাজসেবী সিরাজ মিয়া।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্দেক আলী, সাদিকুর রহমান, এনাম হোসেন, জয়নাল আবেদীন, তারেক আহমদ, মাসুক মিয়া প্রমূখ।
অনুষ্ঠানে এলাকার বিপুল সংখ্যক সুবিধাবঞ্চিত গরিব অসহায়দের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয় এবং এলাকাবাসী ও প্রবাসীদের জন্য বিশেষ দোয়া করা হয়।