হোয়াইটচ্যাপল হাইস্ট্রিটে হাসান ট্রাভেল এন্ড ট্যুারস‘র নতুন অফিস উদ্ভোধন

    328

    ওয়ানবাংলানিউজ: আরো বড় পরিসর, উন্নত সেবা ও বিশ্বমানের ট্রাভেল, টিকেটিং এবং হলিডে প্যাকেজের প্রতিশ্রুতি নিয়ে হোয়াইটচ্যাপল হাইস্ট্রিটে নতুন অফিস উদ্ভোধন হলো হাসান ট্রাভেল এন্ড ট্যুারস‘র। গত ২৯ জুন শুক্রবার ইস্ট লন্ডনের স্বনামধন্য এই ট্রাভেল এজেন্টের উদ্ভোধন ও দোয়া অনুষ্ঠানে যোগ দেন আলেম ওলামা, সমাজের প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও কমিউনিটির বিভিন্ন শ্রেনী পেশার বিশিষ্টজন।
    উদ্ভোধনী অনুষ্ঠানে অতিথিদের স্বাগত ও শুভেচ্ছা জানান ট্রাভেলসের স্বত্তাধিকারী মাওলানা এ কে মওদুদ হাসান। তিনি এ সময় তাঁর দীর্ঘদিনের হজ্ব ও ওমরাহ সার্ভিসের ইতিহাস তুলে ধরেন এবং আগামীতে প্রতিষ্ঠানটি আরো ব্যাপক পরিসরে কমিউনিটির সেবায় অবদান রাখবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এ জন্য অতীতের ন্যায় ভবিষ্যতেও সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন তিনি।
    টিকেটিং এবং ট্রাভেলিং সার্ভিস খাতে কমিউনিটিতে ২৫ বছরের পুরনো প্রতিষ্ঠান হাসান ট্রাভেল এন্ড ট্যুারস। ইস্ট লন্ডনের ক্যানন স্ট্রীটে অতীতে হাসান হজ্ব ট্যুার নামে প্রতিষ্ঠানটি এতোদিন গ্রাহকদের সেবা দিয়ে আসছিলো। এই সেবা আরো বৃদ্ধি করতে ইউরোপের সর্ববৃহত মসজিদ ও ইসলামিক সেন্টার, ইস্ট লন্ডন মসজিদের ঠিক বিপরীতে হোয়াইটচ্যাপল হাইস্ট্রীটে নতুন অফিস প্রতিষ্ঠা করা হয়েছে। এই অফিস থেকে বিশ্বের বিভিন্ন দেশে ভ্রমনের জন্য এয়ার টিকেট, ভিসা সার্ভিস, হালাল হলি ডে প্যাকেজ, হজ্ব ও উমরাহ সার্ভিসে সহযোগিতা করা হবে।
    অনুষ্ঠানে হাসান ট্রাভেল এন্ড ট্যুারসের সেবার মানের প্রশংসা এবং সমৃদ্ধি কামনা করে শুভেচ্ছা বক্তব্য দেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিল অব মসকের চেয়ার হাফিজ মাওলানা শামসুল হক, ইসলামিক শরীয়া কাউন্সিলের চেয়ারম্যান হাফেজ মাওলানা আবু সাইয়েদ, ইস্ট লন্ডন মসজিদের ইমাম শায়েখ আব্দুল কাইয়ুম, আল কোরআন ইন্সিটিটিউট লন্ডনের প্রিন্সিপাল হাফিজ মাওলানা শফিকুর রহমান, ব্রেন্ট কাউন্সিলের সাবেক মেয়র কাউন্সিলার পারভেজ আহমদসহ আরো অনেকে।
    প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডাইরেক্টর মুহতাদী হাসান বলেন, বিশ্বে ট্রাভেলিং সার্ভিস খাতের ব্যাপক সম্ভাবনা রয়েছে। এই সম্ভাবনা কাজে লাগাতে চায় হাসান ট্রাভেল এন্ড ট্যুারস। এ সময় তিনি হজ্ব ওমরাহ সার্ভিস এবং ওয়ার্ল্ড ওয়াইড টিকেটিং ও হালাল হলিডে সার্ভিসের নানা পরিকল্পনা তুলে ধরেন। এসব সার্ভিস গ্রহনের জন্য সকলের প্রতি আহবান জানান মুহতাদী হাসান।
    দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আল হুদা সেন্টারের প্রধান মাওলানা আব্দুল কাদির সালেহ, লন্ডন ইস্ট একাডেমীর সাবেক হেড টিচার মাওলানা মুসলেহ ফারাদি টিভি ওয়ান এর ডাইরেক্টর মাওলানা আব্দুর রহমান মাদানী, আল কোরআন একাডেমী লন্ডনের চেয়ারম্যান হাফিজ মুনির উদ্দিন আহমেদ, দারুল উম্মাহ মসজিদের ইমাম মাওলানা হিফজুর রহমান, ইমরান ট্রাভেলসের স্বত্তাধিকারী আশিকুর রহমান, ট্রাভেল লিংকের স্বত্তাধিকারী সামি সানাউল্লা, হিলসাইড ট্রাভেলসের স্বত্তাধিকারী হেলাল উদ্দিন খান, ফ্লাইট কনসেপ্টের মুনির সরদার, স্কাই ভিউর মাহবুব আহমেদ, লাব্বাইক ট্রাভেলসের হিফজুর রহমান চৌধুরী, ইসলাম চ্যানেলের কারী আহমদ হাসান, মাস্টার কেয়ারের মিসেস হানানী, টাওয়ার হ্যামলেটস কলেজের শিক্ষক নুরুল ইসলাম, সলিসিটর শাহ আলম সরকার, সৈয়দ এমদাদুর রহমান, মিশিগানের বাবুল, হাফেজ আশরাফ উদ্দিন, মাওলানা রফিক আহমদ রফিক, মাওলানা আব্দুল মুকিত, কবি শিহাবুজ্জামান কামাল, জালাল আহমেদ, খলিলুর রহমান, শাহজাহান চৌধুরী, মুহাম্মদ আলিত, টিপু প্রমুখ।