লালাবাজার ইউনিয়ন এডুকেশন ট্রাস্টের নব নির্বাচিত কমিটির সভা অনুষ্ঠিত

510

ওয়ানবাংলানিউজ: যুক্তরাজ্যে বসবাসরত সিলেটের দক্ষিন সুরমা উপজেলার লালাবাজার ইউয়িনের প্রবাসীদের নিয়ে গঠিত ‘লালাবাজার ইউনিয়ন এডুকেশন ট্রাস্টে’র নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা গত ১৫ই জানুয়ারী সোমবার পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের একটি রেস্টুরেন্টে অনুষ্টিত হয়। এতে কার্যকরি কমিটির সদস্যরা যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে এসে অংশনেন। এসময় নবনির্বাচিত কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করেন সাবেক নেতৃবৃন্দ।
সংগঠনের সভাপতি মো: নুরুস সুফিয়ান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল হক খান রুমান এর পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুল কাদির লাভলু। সভায় বিদায়ী কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন সাবেক সভাপতি মামুনুল হক সাজু, সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ ফজলু, প্রতিষ্ঠাতা সভাপতি কামরান আহমদ সিকন্দরী, ট্রাস্টি মনসুর আহমদ, শাহ ইমরান হোসেন লিমন, শাহেদুর রহমান, আব্দুল অহিদ, সিরাজুল গোফরান চৌধুরী, লাল মিয়া, মাহমুদুল হাসান রাসেল, মোর্শেদ আহমদ, আব্দুল বারী আসাদ, সুরমান মিয়া, আব্দুল কুদ্দুস খান রুমান প্রমুখ।
সভায় ট্রাস্টের পক্ষ থেকে যাকাত কালেশন ও বিতরন, ট্রাস্টিদের নিয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন এবং বাংলাদেশে বিভিন্ন কর্মসূচি ও আগামী দু বছরের জন্য স্বল্প ও দীর্ঘ মেয়াদী পরিকল্পনা নিয়ে আলোচনা হয়।
এসময় ট্রাস্টিবৃন্দ এ পর্যন্ত ট্রাস্টের গৃহীত কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা করেন এবং বিগত কমিটির গুলির মত নব নির্বাচিত কমিটিকেও সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
পরে সভাপতি তার সমাপনী বক্তব্যে সভায় কমিটির সভার উপস্থিতির জন্য ধন্যবাদজ্ঞাপন করেন

Lalabazar Union Education trust

Posted by onebanglanews.com on Tuesday, 16 January 2018