ওহিদ আহমদকে সমর্থন জানিয়ে কাউন্সিলার মুফতি মিয়ার ইন্ডিপেন্ডেন্ট গ্রুপে যোগদান

541

ওয়ানবাংলানিউজ: ব্রোমলি নর্থের নির্বাচিত ওয়ার্ড কাউন্সিলার মুফতি মিয়া আজ টাওয়ার হ্যামলেট কাউন্সিলের বৃহত্তম বিরোধীদল ইন্ডিপেন্ডেন্ট গ্রপে যোগদান করেছেন । উল্লেখ্য আগামী ২০১৮সালে কাউন্সিল নিবার্চনে ইন্ডিপেন্ডেন্ট গ্রুপের মেয়র প্রার্থী সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলার ওলিদ আহমদকে মেয়র প্রার্থী হিসেবে সমর্থন জানিয়ে তিনি ইন্ডিপেন্ডেন্ট পার্টিতে যোগদান করেন।

এ সসময় এক সংবাদ বিবৃতিতে তিনি উল্লেখ করেন মেয়র জন বিগস তার ওয়ার্ডের মানুষের প্রকৃত উন্নয়নে ব্যর্থ হয়েছেন ।তার ওর্য়াডে কুইন মেরী নার্সারী সহ প্রায় বেশকয়েকটি ইয়ুথ সেন্টার বন্ধ, প্রায় ৯ পারসেন্ট কাউন্সিল টেক্স বৃদ্ধি , বিপদগ্রস্থ নাগরিকদের ফ্রি সোসাল কেয়ার সার্ভিস বন্ধ এবং নাগরিকদের ফ্রি পার্কিং সুবিধা বন্ধ করে নাগরিক জীবনে দূর্বিসহ অবস্থার সৃষ্ঠি করেছেন । এ জন্য তিনি আগামী নির্বাচনে ইন্ডিপেন্ডেন্ট গ্রপের মেয়র মেয়র প্রার্থীকে সমর্থন জানিয়ে এ গ্রপে যোগদান করেছেন ।

কাউন্সিলার মুফতি মিয়াকে স্বাগত জানিয়ে কাউন্সিলার ওহিদ আহমদ বলেন, তার যোগদানে ইন্ডিপেন্ডেন্ট গ্রপ আরো বেশী শক্তিশালী হবে। তিনি বলেন তাদের গ্রপে ১০ জন নির্বাচিত কাউন্সিলার রয়েছেন।

ইন্ডিপেন্ডেন্ট গুপের লিডার কাউন্সিলার ওলিউর রহমান বলেন ,মুফতি মিয়া একজন পরিশ্রমী ও জনপ্রিয় কাউন্সিলার । তিনি বলেন, তার যোগদানে তারা মেয়র জন বিগসের সকল জনস্বার্থ বিরোধী কার্যক্রমে আরো শক্তিশালী ভূমিকা পালন করতে পারবেন। এজন তিনি বারার সকল জনগণের সার্বিক সহযোগিতা কামনা করেন।