লন্ডনে করোনায় ব্যবসায়ী কাজী আব্দুল খালেদ’র ইন্তেকাল: বাংলাদেশ সেন্টারের শোক প্রকাশ

1594

ওয়ানবাংলানিউজ: বাংলাদেশ সেন্টার লন্ডন’র স্হায়ী সদস্য ও এরোমা আইসক্রীমের স্বত্বাধিকারী কাজী আব্দুল খালেদ আজ শনিবার ( ১৬ জানুয়ারি) দুপুর পৌনে একটায় লন্ডনের কিং জর্জ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ৬ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
বিলেতের বাঙালী কমিউনিটিতে তিনি ‘কাজী সাহেব’ হিসেবে পরিচিত ছিলেন।লন্ডনের এসেক্সের চাদওয়েল হীথ এলাকায় বসবাস করতেন।তাঁর গ্রামের বাড়ী সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার তিলক কাজীর গাঁও ( কাজী বাড়ী)।

কাজী আব্দুল খালেদের মৃত্যুতে বাংলাদেশ সেন্টারের পক্ষ থেকে সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। এক শোকবার্তায় তিনি বলেন,তাঁর মৃত্যুতে বাংলাদেশ সেন্টার পরিবার হারালো একজন স্থায়ী সদস্য ও সজ্জন ব্যক্তিকে। মহান আল্লাহ যেন কাজী সাহেবকে জান্নাতুল ফেরদাউস দান করেন।
এছাড়া শোক প্রকাশ করেছেন সেন্টারের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মুহিবুর রহমান, শাহানুর খান,আশরাফ উদ্দিন,কবির উদ্দিন, মানিক মিয়া, মিস গুলনাহার খান,চীফ ট্রেজারার মামুন রশীদ ও সিইও এস এম মোস্তফিজুর রহমান।