কন্যা সন্তানের বাবা-মা হলেন আনুশকা-কোহলি

290

বিনোদন ডেস্ক: কন্যা সন্তানের মা হলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। আর বাবা হলেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। এ দম্পতির এটি প্রথম সন্তান।

সোমবার (১১ জানুয়ারি) মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক বিবৃতিতে বিরাট লিখেছেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি, আজ বিকেলে আমরা কন্যা সন্তান লাভের সৌভাগ্য অর্জন করেছি। আপনাদের ভালোবাসা, প্রার্থনা ও শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদ। আনুশকা ও সন্তান দুজনই সুস্থ আছে। আমাদের জীবনের নতুন অধ্যায় শুরু করতে পেরে অনেক সৌভাগ্যবান মনে করছি। আশা করব আপনারা আমাদের প্রাইভেসি বজায় রাখবেন। ভালোবাসা।’

এর আগে পণ্ডিত জগন্নাথ গুরুজি নামের ভারতীয় এক জ্যোতিষী আগাম জানিয়েছিলেন যে, আনুশকা কন্যার মা হবেন। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মাকে বিশেষ উপায়ে পর্যবেক্ষণ করে তিনি সেটা নিশ্চিত হয়েছিলেন।

দীর্ঘদিন বিরাট-আনুশকার প্রেমের সম্পর্ক গোপন ছিল। কেউ-ই মুখ খুলছিলেন না সেই সম্পর্কের। অবশেষে ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন তারা। গত আগস্টে আনুশকার মা হওয়ার খবর জানা যায়। এরপর বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে তার বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী।

নতুন অতিথির আগমনের পর থেকে ভক্ত ও ঘনিষ্ঠজনদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন ‘বিরুশকা’ দম্পতি।