সংসারে ভাঙন, পরকীয়া নিয়ে মুখ খুললেন নুসরাত

156

বিনোদন ডেস্ক: সাংসদ হওয়ার পরপরই বেশ ঘটা করেই বিয়ে করেছিলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। ভারতে নয়, তুরস্কে হয়েছিল ডেস্টিনেশন ওয়েডিং। কিন্তু ফাটল ধরেছে নুসরাত আর নিখিলের সেই দাম্পত্যে!

বেশ কিছুদিন ধরেই টলিউড পাড়ায় শোনা যাচ্ছে এই গুঞ্জন। তাতে আবার নতুন করে ব্যাপক আলোচিত হচ্ছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি স্ক্রিনশটে।

যেখানে দেখা যাচ্ছে, ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরাত এবং নিখিল। এমনকী জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় স্ত্রী নুসরাতকে উইশ পর্যন্ত করেননি নিখিল। এতেই জোরদার হয়েছে বিয়ে ভাঙার জল্পনা।

এদিকে ভারতীয় বেশ কিছু গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে পরকীয়ায় মজেছেন নুসরাত। সম্প্রতি রাজস্থান ঘুরতে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন অভিনেতা যশ। আজমীর শরীফেও গিয়েছিলেন এ অভিনেতাকে নিয়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা এক ভিডিওতে নুসরাত জানিয়েছেন, বাবার আর্শীবাদ নিতেই দরগায় গিয়েছিলেন তিনি। সে ভিডিও ছড়িয়ে পড়লে যশের সঙ্গে প্রেমের গুঞ্জন শক্ত হয় নুসরাতের। এ বিষয়ে শুরু থেকেই মুখে কুলুপ এঁটেছিলেন। এবার মুখ খুলেছেন অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নুসরাত বলেন, ‘ব্যক্তিগত জীবনে কী ঘটছে না ঘটছে তা জনসমক্ষে নিয়ে আসার কোন ইচ্ছে আমার নেই। বিয়ে বা প্রেমের ব্যাপারে যেসব আলোচনা শোনা যাচ্ছে, সে নিয়েও কোন কিছু বলবো না।’

নুসরাত আরও জানান, লোকজন সব সময় আমায় কাঠগড়ায় তুলেছে। কিন্তু এইবার আমি কোনও মন্তব্য করবো না। আমাকে বিচার করতে হলে করতে হবে একজন অভিনেত্রী হিসেবে আমার পারফমেন্স দেখে, অন্য কিছু দেখে নয়। ভাল, মন্দ, জঘন্য যাই হোক, এটা আমার ব্যক্তিগত জীবন, তা আর কারও সঙ্গে ভাগ করে নেয়ার ইচ্ছে আমার নেই।