লন্ডনে আবাসন প্রকল্প ‘ম্যাক্সওয়েল ওয়েস্টার্ন সিটি’র সংবাদ সম্মেলন : প্রবাসীদের জন্য বিশাল মূল্য ছাড়

    1020

    ওয়ানবাংলানিউজ: আবাসন প্রকল্প ‘ম্যাক্সওয়েল ওয়েস্টার্ন সিটি’র এক সংবাদ সম্মেলন গত সোমবার ২১ আগস্ট পূর্ব লন্ডনের ব্রিকলেনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। প্রকল্পের অন্যতম ডিরেক্টর জান্নাতুল ইসলাম বাবুলের পরিচালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রকল্পের চেয়ারম্যান ব্যারিস্টার জেড এ ভুঁইয়া।

    ‘দেশের জন্য আমরা’ এ শ্লোগানকে সামনে রেখে কয়েকজন শিক্ষিত ও উদ্যমী তরুণে প্রচেস্টার ফসল ‘ম্যাক্সওয়েল হোমস এন্ড প্রপার্টিস লিমিটেড’। সংবাদ সম্মেলনে  ব্যারিস্টার জেড এ ভুঁইয়া বলেন ম্যাক্সওয়েল হোমস এন্ড প্রপার্টিস লিমিটেড এর প্রজেক্ট ‘ম্যাক্সওয়েল ওয়েস্টার্ন সিটি’ এ প্রকল্পটি রাজধানী ধাকার ধানমন্ডি ও মোহাম্মদ পুর থেকে মাত্র ৫ কিলো মিটার পশ্চিমে পদ্মা সেতুর সংযোগ সড়কের সাথে সংযুক্ত যা সংসদ ভবন থেকে পাশেই মাত্র ১৫ মিনিটের রাস্তা। এখানে রয়েছে প্রকল্পের তিন দিকেই এল জি আরডির পাকা রাস্তা। বাড়ি করার উপজুক্ত নিষ্কণ্টক ভুমি। প্রকল্পের চারিদিকে বিদ্যুৎ ও গ্যাসের সংযোগ রয়েছে। এছড়া প্রকল্পের আরো নানা সুযোগ সুবিধার কথা তিনি তুলে ধরেন।

    যুক্তরাজ্য প্রবাসীরা ৩০ আগস্টের ভেতর প্লট কিনলে কাটা প্রতি মূল্য ছাড় পাবেন ৫০ হাজার টাকা। সেই সাথে থাকছে বিভিন্ন আকর্ষণীয় পুরুস্কার।

    সংবাদ সম্মেলনে তিনি বাংলাদেশের আবাসন সেক্টরের নানা সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্রকল্পের কর্মকর্তাবৃন্দ। সংবাদ সম্মেলনে প্রকল্পের ডিরেক্টরদের মধ্যে উপস্থিত ছিলেন কবির আহমদ, মোহাম্মদ বশির আহমদ, মোহাম্মদ ইমরুল হোসেন, মোশাররফ হোসেন রুবেল, মঈনুদ্দীন চৌধুরী পাপ্পু প্রমুখ।

    প্রকল্পের ব্যাপারে বিস্তারিত জানতে জান্নাতুল ইসলাম বাবুল ০৭৯০৩ ৯৯৬৮৩২ অথবা মোহাম্মদ ইমরুল হোসেন ০৭৯৮৫ ২২০৬২০ এ নাম্বারে যোগাযোগ করা যাবে।
    পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশ ভোজের পর সভার কাজ শেষ হয়।