বিমান দুর্ঘটনায় বিখ্যাত মডেল নিহত

724

বিনোদন ডেস্ক:নপাকিস্তানের করাচি শহরে ভয়াবহ বিমান দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দেশটির শীর্ষ মডেল জারা আবিদ।

শুক্রবার দুপুরে করাচির জিন্না ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের কাছে ভেঙে পড়ে যাত্রীবাহী বিমানটি। সেই বিমানে যাত্রী ও ক্রু মিলিয়ে ৯৯ জন আরোহী ছিলেন বলে জানা গিয়েছে। এই দুর্ঘটনায় বিমানের ৯৭ জন আরোহী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এদের মধ্যে সে দেশের আলোচিত মডেল জারা আবিদের নামও রয়েছে।

ওই মডেলের মৃত্যুর খবর ইতিমধ্যেই অনেকে জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তার বন্ধু ও শুভাকাঙ্খীরা তার মৃত্যুর খবরে শোকাহত।

বিমান ভেঙে পড়ার খবর সামনে আসার পরই বিমানের যাত্রী তালিকা প্রকাশ করা হয়। আর তাতে নাম ছিল জারার। এরপরই তার বন্ধুবান্ধরা সোশ্যাল মিডিয়ায় তার মৃত্যুর খবর নিশ্চিত করেন।

পাক সাংবাদিক জাইন খান জানান, জারা আবিদ আর নেই, এ খবর নিশ্চিত। তিনি এ ঘটনায় জারার পরিবারকে সমবেদনা জানান তিনি।

ওই মডেলকে নিয়ে টুইট করেছেন ডিজাইনার খাদিজাহ শাহ। সেখানে তিনি লিখেছেন, ‘দেশের ফ্যাশন শিল্প আজ বিমান দুর্ঘটনায় জারা আবিদকে হারিয়েছে। তিনি ছিলেন একজন অসাধারণ মেয়ে; একই সঙ্গে পরিশ্রমী এবং পেশাদার। তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।’

জানা যায়, পাকিস্তানের পোশাকের ব্র্যান্ড ‘সানা শাফিনাজ’-এর একটি শো করছিলেন ওই মডেল। কিন্তু তার আত্মীয়ের মৃত্যুর খবর শুনে তাকে লাহোর যেতে হয়েছিল। সেখান থেকেই ফেরার পথেই এই দুর্ঘটনায় প্রাণ হারান তিনি।

শুক্রবার দুপুরে করাচির এক আবাসিক এলাকায় ঘরবাড়ির ওপর ভেঙে পড়ে পাকিস্তান এয়ারলাইন্সের বিমানটি। এতে থাকা ৯৯ আরোহীর দুইজন ছাড়া বাকি ৯৭ জনই প্রাণ হারিয়ে।

পিআইএ-র মুখপাত্র আব্দুল সাত্তার জানিয়েছেন, ফ্লাইট ৮৩০৩ বিমানটি লাহোর থেকে করাচির দিকে উড়ে যাচ্ছিল। করাচিতে অবতরণ করার ঠিক আগেই এটি ভেঙে পড়ে।