কাউকে এক কেজি চাল দিয়ে ছবি তুলে রাজনীতি করার ইচ্ছে নেই: দেব

112

বিনোদন ডেস্ক: সাংসদ, অভিনেতা দীপক অধিকারী দেব। শনিবারই পশ্চিম মেদিনীপুরে নিজের লোকসভা কেন্দ্রে গিয়ে সরকারি কর্মকর্তাদের সঙ্গে বৈঠকও করেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবর দেব বলেছেন, ‘আমি ঘাটাল লোকসভা কেন্দ্রে আসতে চাইলেও জেলা প্রশাসন এবং জেলার সভাপতি আমায় আসতে না করেছিলেন। তারা জানান, আমি যদি আসি তাহলে আমাকে ঘিরে ভিড় জমবে। তাতে সামাজিক দূরত্ব বজায় থাকাটা নিয়ে সমস্যা হতে পারে। এছাড়া কাউকে এক কেজি চাল দিয়ে তার ছবি তুলে প্রচার বা রাজনীতি করার মতো ইচ্ছে আমার নেই।

এদিকে পশ্চিমবঙ্গ থেকে প্রায় ২০০ জন নার্সের চলে যাওয়া প্রসঙ্গে সাংসদ দেব বলেন, ‘যদি অভিনেতা না হয়ে চিকিৎসক বা স্বাস্থ্যকর্মী হতাম তাহলে মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সেবা দেওয়ার কাজ করতাম। এমন একটি সময়ে কেউ যদি চলে যায় কিছু বলার নেই।

তিনি আরও বলেন, তবে আমি হাতজোড় করে অনুরোধ করছি, আপনাদের এই মুহূর্তে থাকাটা জরুরি। আমাদের দিক থেকে যদি কোনও ভুল হয়ে থাকে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। আপনাদের অনেক বেশি বোঝদার, অনেক গুণী, এ রাজ্যে আপনাদের দরকার।

দেব বলেন, আজ থেকে এক বছর আগেও জানতাম না আমাদের এমন পরিস্থিতিতে পড়তে হবে। সব রাজনৈতিক দল বিজেপি, কংগ্রেস, সিপিএম সবাইকে এগিয়ে আসতে হবে। আমাদের এখন স্বাস্থ্য বিষয়ক জোর দেওয়া দরকার। তাই সাংসদ কোটা থেকে এক কোটি টাকা আমি জেলা প্রশাসনের হাতে দিয়েছি।