বেশ চড়ামূল্যে মুশফিকের ব্যাট কিনে যে বার্তা দিলেন আফ্রিদি

102

খেলাধুলা ডেস্ক: গলে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম কোন বাংলাদেশী হিসাবে টেস্টে ডাবল সেঞ্চুরি করেছিলেন মুশফিকুর রহিম। ইতিহাস গড়া সেই ব্যাট করোনার ভয়াবহতার সময় নিলামে তুলেছিলেন মুশফিক। ৬ লক্ষ টাকা ভিত্তিমূল্যের ব্যাটটি ২০,০০০ মার্কিন ডলারে (প্রায় ১৭ লক্ষ টাকা) কিনে নিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি।

শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের মাধ্যমে পাকিস্তানে করোনা পরিস্থিতিতে প্রশংসা যোগ্য নানা কাজ করা আফ্রিদি বাংলাদেশের মানুষের কথাও ভেবেছেন। ক্রিকেট খেলার সময় বাংলাদেশ থেকে যে ভালবাসা পেয়েছেন তা সারাজীবন মনে রাখবেন বলে জানিয়েছেন এক ভিডিও বার্তায়। যা প্রকাশ করা হয় মুশফিকুর রহিমের টুইটার ও ফেসবুকে।

ভিডিও বার্তায় আফ্রিদি বলেন, ‘আসসালামু আলাইকুম মুশফিক,

আপনি যে কাজ করছেন আপনাদের মানুষের জন্য তা খুবই দারুণ। এমন কাজ রিয়েল লাইফ হিরোরা করে থাকে।

আমরা একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়ে সবার একে অন্যের সাহায্যের প্রয়োজন পড়ে। আমি বাংলাদেশ থেকে যে ভালবাসা পেয়েছি। আপনারা আমাকে যে সম্মান দেখিয়েছেন তা সবসময়ই আমার মনে থাকবে।

আমি পাকিস্তানের তরফ থেকে আপনার এই ব্যাট কিনে আপনার এই প্রচেষ্টার অংশ হতে চাই, গোটা পাকিস্তান ও শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের তরফ থেকে।

আমাদের দোয়া আপনাদের সাথে আছে। আল্লাহ নিশ্চয়ই এই রোগ থেকে আমাদের দ্রুত মুক্ত করবে, তারপর আবার ক্রিকেটের মাঠে দেখা হবে। ধন্যবাদ।’