যে ভাবে মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের উপর হামলা হলো

122

ঢাকা সংবাদদাতা: ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের উপর হামলার ঘটনা ঘটেছে। সাংবাদিকদের সামনেই একদল দুর্বৃত্ত পেছন থেকে হঠাৎ করে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে লাঠিসোটা নিয়ে এ হামলা চালায়। এ সময় ইট-পাটকেলও নিক্ষেপ করা হয়। এ ঘটনায় আহত হয়েছেন সংবাদকর্মীসহ অন্তত ২০-২৫ জন। মারাত্মক আঘাত পেয়েছেন তাবিথ আউয়াল নিজেও।

গাবতলীর আনন্দনগর তেলের মিল এলাকায় আজ সোয়া ১১ টার দিকে এ ঘটনা ঘটে। তাবিথ আউয়াল অভিযোগ করে বলেন, স্থানীয় ৯নং নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের কমিশনার প্রার্থী মুজিব সরোয়ার মাসুমের প্রত্যক্ষ নেতৃত্বে এই হামলা হয়েছে। তারা জয় বাংলা স্লোগান দিয়ে ইট পাটকেল নিক্ষেপ করে।

আমার নেতাকর্মীরা আহত হয়েছেন। আমার শরীরেও ইটের আঘাত লেগেছে।

এদিকে এর আগে ভোটাররা যাতে সুষ্ঠুভাবে ভয়-ভীতি ছাড়া ভোট দিতে পারেন সে ব্যাপারে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনের প্রতি দাবি জানিয়েছিলেন তাবিথ। হামলার পরও গণসংযোগ অব্যাহত রয়েছে।

আজ সকাল ১০ টা ৫০ মিনিটে গাবতলীর পর্বত সিনেমা হলের সামনে থেকে গণসংযোগ শুরু করেন তাবিথ। এ সময় উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, দলের সহ দপ্তর সম্পাদক বেলাল আহমেদ, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাইদুল ইসলামসহ বিএনপি ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।